Sufi Faruq Ibne Abubakar (সুফি ফারুক ইবনে আবুবকর)

আওয়ামী লীগ সরকার এর উন্নয়নের সাথে তুলনা করে ভোট দেওয়ার সিদ্ধান্ত নিন’ -সুফি ফারুক কুমারখালী উপজেলা, কুমারখালী-খোকসা, বাংলাদেশ আওয়ামীলীগ

সুফি ফারুক এর সরকারের উন্নয়ন বিষয়ক, মত বিনিময় সভা, শালঘরমধুয়া গ্রাম, বাগুলাট ইউনিয়ন কুমারখালী খোকসা, কুষ্টিয়া | Sufi Faruq's view exchange session on development of Awami League Government, Shalghormodhua Village, Bagulat Union, Kumarkhali, Khoksa, Kushtia

কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে, “শেখ হাসিনার নেতৃত্বে আমাদের উন্নয়ন” শীর্ষক   আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শেখ হাসিনার নেতৃত্বে আমাদের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা বক্তব্য রাখছেন সুফি ফারুক

শনিবার সন্ধা ৭ টায়  স্থানীয়, বোর্ড বাজার, বানিয়াখড়ি  বাগুলাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায়, বাগুলাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক নবার সভাপতিত্বে, প্রধান আলোচক কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুফি ফারুক ইবনে আবুবকর বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের উন্নয়নের জন্য রাতদিন পরিশ্রম করছেন, দেশের জন্য কাজ করছেন, আমাদেরও কর্তব্য তার হাতকে শক্তিশালি করা তার ভাল কাজের খবর সবাই পৌছে দেওয়া। আমি শেখ হাসিনার নেতৃত্বে আমাদের উন্নয়নের কথায় আপনাদের বলতে এসেছি।

আলোচনা সভায় উপস্থিত জনতা।

তিনি বলেন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের সাথে তুলনা করে ভোট দেওয়ার সিদ্ধান্ত নিন। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের মাথাপিছু আয় দ্বিগুন হয়েছে,জীবনযাত্রার মান উন্নয়ন করেছেন। ভোট দেওয়ার সিদ্ধান্ত আপনার, তবে ভোট দেওয়ার পূর্বে বর্তমান সরকারের উন্নয়নের কথা চিন্তা করে ভোট দিবেন।

তিনি আরো বলেন আমি আপনাদের কাছে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলতে এসেছি, বলতে এসেছি বঙ্গবন্ধু কন্যার সরকার কোন এলাকার প্রতি পক্ষপাতিত্ব করে উন্নয়ন করছেন না। প্রতিটি গ্রামের স্কুল, কলেজ রাস্তা ঘাট, হাট বাজারের সুষম উন্নয়নের মাধ্যমেই তিনি দেশের উন্নয়ন করেছেন।

আলোচনা সভা শেষে শালঘরমধুয়া-বানিয়াখৈড়-কুটিপাড়া সংযোগের জন্য কালিনদীর উপর বাঁশের সংযোগ সাঁকো উদ্ভোধন করেন সুফি ফারুক। এ সময় তিনি বলেন অচিরেই এই নদীর দুপাড়ের মানুষ একটা সুখবর পাবেন।

প্রবীণদের সাথে আলিঙ্গন করছেন সুফি ফারুক

আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন,  বাগুলাট ইউনিয়ন আওয়ামীলীগ নেতা প্রভাষক আলি হোসেন, আওয়ামীলীগ নেতা ওলিদুর রহমান ওলিদ, জাসদ বাগুলাট ইউনিয়ন শাখার সভাপতি এসএম রানা, প্রভাষক আমিনুর রশিদ, বাগুলাট ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক লোকমান জোয়ার্দ্দার প্রমুখ।

আলোচনা সভায়  বাগুলাট ইউনিয়নের  সহস্রাধিক আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা বকুল।