Sufi Faruq Ibne Abubakar (সুফি ফারুক ইবনে আবুবকর)

সাসেগ এর রাজবাড়ি কার্যক্রমের প্রাতিষ্ঠানিক পথচলা শুরু জনশক্তি উন্নয়ন, প্রেস

সাউথ এশিয়ান স্পেশালাইজড এডুকেশন গ্রুপ (সাসেগ) পরিচালিত রাজবাড়ী গুরুকুল ম্যাটস্ ও আইএইচটি’র সুধী সমাবেশ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৩ জুলাই শুক্রবার রাজবাড়ী জেলা শহরের প্রতিষ্ঠানটির নিজস্ব ক্যাম্পাসে রাজবাড়ী জেলা বিএমএ এর সভাপতি ডা: গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ এশিয়ান স্পেশালাইজড এডুকেশন গ্রুপের চেয়ারম্যান তথ্য প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন, রাজবাড়ী জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি খান মোহাম্মদ জহুরুল হক, কেকেএস এর প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জববার, বালিয়াকান্দি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, বহরপুর কলেজের অধ্যক্ষ ওয়াহেদুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সাউথ এশিয়ান স্পেশালাইজড এডুকেশন গ্রুপ আজ দেশের অন্যতম প্রধান শিক্ষা গ্রুপে পরিণত হয়েছে। এরই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার কারিগরি চিকিৎসা শিক্ষার উন্নয়নে গুরুকুল মেডিক্যাল এস্যিষ্টেন্ট ট্রেনিং স্কুল (ম্যাটস্) গুরুকুল ইন্সটিটিউট অব হেলথ্ টেকনোলজি (আইএইচটি) যাত্রা শুরু হলো। আপনাদের সকলের সহযোগিতায় প্রতিষ্ঠান দুটি এ জেলার শিক্ষা উন্নয়নে ভূমিকা রাখবে।

সভাপতি তার বক্তব্যে বলেন চিকিৎসা ক্ষেত্রে গুরুকুল ম্যাটস্ ও আইএইচটি অগ্রণী ভূমিকা রাখবে এটাই প্রত্যাশা। বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন বিএমএ এর রাজবাড়ী শাখার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গুরুকুল ম্যাটস্ ও আইএইচটি এর অধ্যক্ষ প্রবীণ শিক্ষাবিদ এটিএম রফিক উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাউথ এশিয়ান স্পেশালাইজড এডুকেশন গ্রুপের পরিচালক মনির হাসান রিন্টু, গুরুকুল ম্যাটস্ ও আইএইচটি এর পরিচালক সাইদুল হাসান কল্লোল, স্পেশালাইজড মেডিকেল ইন্সটিটিউটের একাডেমিক ইনচার্য মনটু বাইন, আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন। অনুষ্ঠানটি সার্বিক উপস্থাপনা করেন গুরুকুল ম্যাটস্ ও আইএইচটি এর পরিচালক আক্তারুজ্জামান টিটু। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুরুকুল ম্যাট্স ও আইএইচটি এর সমন্বয়কারী আমানুজ্জামান, সাসেগ এর প্রধান সমন্বয়কারী তানভীর মেহেদী, লিগ্যাল রেগুলেটরি এন্ড মিডিয়া বিভাগের সমন্বয়কারী শামীম রানা। অনুষ্ঠানে রাজবাড়ী জেলার শিক্ষক, ডাক্তার, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষার্থী সহ জেলার বিভিন্ন শ্রেণী পেশার ৪ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।



আপনার মন্তব্য দিন